শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় সেলাই মেশিন বিতরণ

মো.বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্য্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লুৎফা ইয়াছমিন। উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা এর সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আহম্মেদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ কাউছার হামিদ, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া মাষ্টার, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী মোস্তাফিজুর রহমান খান, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মাহবুবুল হাসান, উপজেলা মৎস্য কর্মকর্তা জয় বণিক।

এসময় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফারুক আহম্মদ, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম আজম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. এনামুল হক, সমাজসেবা কর্মকর্তা মো. কবির আহমেদ, সমবায় কর্মকর্তা মাঈন উদ্দিন হাসান, আনসার ও ভিডিপি কর্মকর্তা নিলুফার ইয়াছমীন, ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মিশনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, সাংবাদিক ও মহিলা কর্মকর্তা কার্য্যালয়ের সকল সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাসুদ ভূইয়া।

অনুষ্ঠান শেষে দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও ৫০ জন আইজি প্রশিক্ষণার্থীদের মাঝে সার্টিফিকেট ও চেক বিতরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page